হতাশাগ্রস্থ ছবি থাকছে না ইন্সটাগ্রামে

instagram,instagram followers,how to get instagram followers,instagram video,instagram tutorial,how to use instagram,followers instagram,how to hack instagram,instagram influencer,instagram videoları,instagram akımları,get verified on instagram,get more instagram followers,get real instagram followers,how to get verified on instagram,how to get followers on instagram,how to get more followers on instagram
সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রায়ই দেখা যায় বন্ধুদের হাস্যজ্জল মুখ এবং প্রাণবন্ত সব পোস্ট। কিন্তু কখনও কি ভেবে দেখেছেন, এর পেছনে থাকতে পারে একরাশ হতাশা?
ইন্সটাগ্রাম জানিয়েছে, ব্যবহারকারী কিশোর-কিশোরীর অভিভাবকদের আপত্তির কারণেই কিছু সিদ্ধান্ত নেয়া হয়েছে।
ইন্সটাগ্রামের প্রধান অ্যাডাম ম্যসেরি জানান, মানুষের নিরাপত্তার থেকে গুরুত্বপূর্ণ কিছু হয় না। তাই আত্মহত্যায় প্ররোচনা দিতে পারে, এমন কোনও ছবি শেয়ার করা যাবে না। এমনকি পূর্বে পোস্ট করা এসব ছবি সরিয়ে দিচ্ছে ইন্সটাগ্রাম।



উল্লেখ্য, ১৪ বছরের মার্কিন কিশোরী মলি রাসেলের আত্মহত্যার পর সমালোচনার সূত্র ধরে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। মলির বাবার অভিযোগ ছিল, ইন্সটাগ্রামের কারণেই তার মেয়ের মৃত্যু হয়েছে।
প্রাত্যহিক জীবনে মাঝেমধ্যে হতাশ লাগতেই পারে। তবে হতাশা যদি হয়ে ওঠে আপনার নিত্যসঙ্গী তাহলে দেরি না করে মনোবিদের শরণাপন্ন হন। মনে রাখবেন, সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ারের চেয়ে একজন চিকিৎসকের সঙ্গে শেয়ার করা বেশি গুরুত্বপূর্ণ।




_সংগৃহীত

Post a Comment

1 Comments

This comment has been removed by the author.